Ads Area

নিযে নিন আপনার Youtube চ্যানেলের জন্য নিয়ে নিন ফ্রিতে হাজার হাজার বাংলাদেশী সাবস্ক্রাইবার!!!! (প্রমাণ সহ)

বিসমিল্লাহির রহমানির রহিম
আসসালামু আলাইকুম
Hello! Friends, আমার আজকের পোষ্টে আপনাদের সকলকে স্বাগতম জানাচ্ছি,,,,

তোমরা সকলে কেমন আছো? আশা করি ভালো আছো সবাই ভালো আছো। *আমি আলহামদুলিল্লা ভালো আছি

আজকের টপিক,

নিযে নিন আপনার Youtube চ্যানেলের জন্য নিয়ে নিন ফ্রিতে হাজার হাজার বাংলাদেশী সাবস্ক্রাইবার!!!! (প্রমাণ সহ)
এখন একটি Youtube চ্যানেল নেই এমন পরিবার বাংলাদেশে হয়তো নাই।।।
.
হ্যা আমাদের সবার একটি-দুটি Youtube চ্যানেল আছেই।
কিন্তু চ্যানেলে সাবস্ক্রাইবার নেই, আমরা সবাই স্বপ্ন দেখি ইস যদি আমার চ্যানেল হাজার হাজার সাবস্ক্রাইবার পেতাম!!! অাহা!!!
.
.
আপনাদের স্বপ্ন এবার পূরণ হতে চলেছে “”আর্ন মাইন্স”” নামক একটি সাইট বাংলাদেশে তৈরি হয়েছে যেখান থেকে আপনি আপনার চ্যানেলে নিতে পারেন হাজার হাজার সাবস্ক্রাইবার তাছাড়া চাইলে এই সাইট থেকে আপনি টাকাও ইনকাম করতে পারবেন।
.
.
চলুন এক নজরে দেখি নেই আপনি সাইট থেকে কি কি সুযোগ উপভোগ করতে পারবেন:
.
→Youtube চ্যানেলে সাবস্ক্রাইবার নিতে পারবেন
→Youtube চ্যানেলে Views নিতে পারবেন

→ Youtube চ্যানেলে সাবস্ক্রাইব করে টাকা ইনকাম করতে পারবেন
→ফেসবুক পেইজে প্রমোট করতে পারবেন
→ ফেসবুক পেইজে লাইক দিয়ে ইনকাম করতে পারবেন
.
ওহ!!!!! এত কিছু লেখার মতো সময় নাই সাইটে প্রবেশ করে দেখে নিতে পারেন।
.
.
এসবার চলুন দেখে নিই কিভাবে সাইটে সাইন আপ করবেন এবং কাজ শুরু করবেন
.

Step 1

প্রথমে এই লিংকে ক্লীক করে Sing Up করে নিন।

Step 2


নিচে দেখুন আমি কিছু কয়েন Income করেছি আমি চাইলে সেগুলো দিয়ে আমার চ্যানেলে সাবস্ক্রাইবার কিনতে পারবো। এর জন্য আমাকে Add Ads এ ক্লীক করে আমার চ্যানেলটি Add করতে হবে।

দেখুন সাইটে Add দিয়ে আমার চ্যানেলটি ১৭০জন সাবস্ক্রাইবার কিনেছি। প্রতি সাবস্ক্রাইবার এর জন্য আমি ৩০কয়েন দিয়েছি,,, আপনার আপনাদের ইচ্ছামতো কয়েন সিলেট করে Add দিতে পারবেন।

Step 3


কয়েন কিভাবে Income করবেন???
হুম আপনি চাইলে অন্যের চ্যানেলে সাবস্ক্রাইব করে,ভিডিও দেখে, ফেসবুক পেইজে লাইক দিয়ে কয়েন ইনকাম করতে পারেন অথবা বিকাশের মাধ্যমে কয়েন কিনতে পারেন।

আপনার সাইট। গেলেই সবকিছু বুঝতে পারবেন। আমি আমার চানেলে আজ ২০০সাবস্ক্রাইবার পেয়েছি।
তাই দেরি না করে আপনারও Start করুন….

**পোষ্ট টি ভালো লাগলে অবশ্যই  কমেন্ট করে জানাতে ভুলবেন না

 

 

**আজকের মতো বিদায় নিচ্ছি ভালো থাকবেন। নিয়মিত পাঁচ ওয়াক্ত সালাত আদায় করবেন

,,,,
আল্লাহ্ হাফেজ,,,,,


Post a Comment

0 Comments

Top Post Ad

Bottom Post Ad

Ads Area