Ads Area

চিটাগংয়ে বোলিং তাণ্ডবে চরম বিপর্যয়ে ঢাকা

Image result for বোলিং তাণ্ডবে বিপিএলে
চলতি বিপিএলের ষষ্ঠ আসরে আজ সোমবার (২১ জানুয়ারি) দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাইকিংস। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় শুরু হয় ম্যাচটি।
টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান। চিটাগংয়ের একাদশে এক পরিবর্তন ও ঢাকার একাদশে তিন পরিবর্তন।
ব্যাট করতে নেমে দলীয় কোন রানে খাতা না খুলতেই ফ্রাইলিংকের আঘাত। প্রথম ওভারে ৩ নম্বর বলে ওপেনা রনি তালুকদারকে সরাসরি বোল্ট করেন। ৩ বলে কোন রান না করে বিদায় নেন রনি। তবে পড়ে ওভারে ঝড় তোলেন আরেক ওপেনার সুনীল নারাইন। কিন্তু দলীয় তৃতীয় ওভারে শেষ বলে সেই ফ্রাইলিংকের আঘাতে সরাসরি বোল্ট হয়ে ফিরে যান নারাইন।
নারাইন ৯ বলে ১ ছক্কা ও ৩ চারে ১৮ রান করেন। নারাইন আউট হলে দলে রানকে সচল করেন অধিনায়ক সাকিব-হেইনো কুন। তবে ২১ বলে ১৮ রান করে আবু জায়েদ রাহির বলে ফিরে যান হেইনো কুন। এরপরের বলেই কোন রান না করে রাহির বলে ফিরে যান ডারউইশ রাসুলি।
রাসুলি আউট হলে ক্রিজে আসেন উইকেটকিপার নুরুল হাসান। সাকিবকে ভালোই সঙ্গ দিচ্ছিলেন তিনি। কিন্তু সাকিবের সঙ্গে দলকে ভালোই যখন সঙ্গ দিচ্ছিলেন তিনি। তখনি ছক্কা হাঁকাতে গিয়ে আউট হন সাবিব। ৩৪ বলে ৩৪ রান করেন ডেলপোর্টের বলে আউট হন। এর পরই ডেলপোর্টের বলে স্টাম্প আউট হন তিনি। ১৮ বলে ২৭ রান করেন।
এর পরই খালিদের বলে ফিরে যান আন্দ্রে রাসেল। ৪ বলে মাত্র ১ রান করেন তিনি। রিপোর্ট লেখা পর্যন্ত ঢাকার সংগ্রহ ১৫.৪ বলে ৭ উইকেট হারিয়ে ১০১ রান।
ঢাকা ডায়নামাইটস একাদশ: সুনীল নারাইন, রনি তালুকদার, সাকিব আল হাসান, ডারউইশ রাসুলি, আন্দ্রে রাসেল, হেইনো কুন, মোহাম্মদ নাঈম শেখ, নুরুল হাসান, শুভাগত হোম, রুবেল হোসেন, মোহর শেখ।
চিটাগং ভাইকিংস একাদশ: মোহাম্মদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, ইয়াসির আলী, মুশফিকুর রহিম, দাসুন শানাকা, রবি ফ্রাইলিংক, মোসাদ্দেক হোসেন, নাঈম হাসান, সানজামুল ইসলাম, খালেদ আহমেদ, আবু জায়েদ চৌধুরী।

Post a Comment

1 Comments

Top Post Ad

Bottom Post Ad

Ads Area